কফিন

Roy Aishwarjyo
1 min readJun 19, 2020

--

-আমি শুধু তাই ভাবি যেটা আমাকে ভাবায়না। আচ্ছা তুই এমন কেন?

পাখিটা দূরে সরে যায়। বাগান ছেড়ে চলে যায়। আমার কথা কি শোনেনা? বোঝেনা?আমি রেগে যাই। থেমে যাইনা।

- তুই যদি চাস গল্প লিখে দেবো। রোজ রোজ তোর জন্য চা হাতে ওয়েট করবোনা কিন্তু।

পাখি বোঝেনা। এবারও এসে চলে যায়। কিন্তু ভালোবাসি কিনা।থামতে পারিনা। আবার বকতে থাকি। পাখি শোনেনা।

- তুই জানিস তুই না এলে আমার মন খারাপ হয়? তুই কেন রোজ এসে দেখা দিস না?

পাখি এবারও কথা শুনলোনা। আমি গেয়েই যাচ্ছি।গেয়েই যাচ্ছি । পাখিটা বড় বেশরম দেখছি। আসবেনা বলে বলে রোজ ঠিক ই এসে গান শুনে যায়। হাহা।ওকে এবার পেয়ে গেছি। এবার খাঁচায় ধরতে হবে। আজ। নয়তো কাল।

- কিরে এমন করে দেখছিস কি? খাঁচায় কি সুন্দর ফুল দিয়েছি। খাবার দিয়েছি। রোজ রোজ আর উড়তে হবেনা তোর। আজ থেকে তুই আমার।

পাখি ডানা ঝাপটায়। কি চায়? চলে যেতে? হাহা। বোকা পাখি। ভালোবাসি তোকে। ধরেই যদি না রাখি তবে বাঁধবো কিসে? তুই শুধু আমার কিনা!
পাখিটা ডানা ঝাপটায়। আবার।

--

--

Roy Aishwarjyo

A Computer Science and Engineering student. Interested in Computer Science, business analytics, project management, research and editing.